শনিবার , 16 নভেম্বর 2019
ব্রেকিং

আঞ্চলিক

ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম এর আম্মার জানাজা সম্পন্ন

আল্লামা গাজী শেরে বাংলাকে শরবত পান করানো সেই ভাগ্যবতি মহিলার জানাজা সম্পন্ন।হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান একে এম ফজলুল হক’র সহধর্মিণী ও আল্লামা গাজী শেরে বাংলা (রহঃ) কে মজলুম অবস্থায় শরবত পান করানো সেই ভাগ্যবতি মহিলা, প্রত্যয় টিভির উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ হাসানের নানী, ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম এর শ্রদ্ধেয় আম্মাজান “মরিয়ম বেগমের” নামাজে জানাজা হযরত ... Read More »

কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাবেক ছাত্রনেতা সায়েম

আগামী ১০ নভেম্বর কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হচ্ছেন সাবেক ছাত্রনেতা সায়েম আহমদ। সায়েম আহমদ দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতি করায় তৃণমূল পর্যায়ে তার জনপ্রিয়তা রয়েছে। তৃণমুল থেকে উঠে আসায় তৃণমূলের কর্মীদের সাথেও রয়েছে সখ্যতা। সম্মেলনে তার জন্য তা সুফল বয়ে আনবে। তাছাড়া- তৃণমূল কর্মীদের নানা বিপদ আপদে পাশে থাকতেন আপন ভাইয়ের মতো। যার ফলে তৃণমুল পর্যায়ে রাজনীতি করে পরে ... Read More »

কসবায় আওয়ামী লীগ নেতার বাড়িতে আগুন দিয়ে হত্যা চেষ্টা মামলায় আটক তিন সন্ত্রাসী, দুদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত

চয়ণ সামি : কসবা পৌরসভার সাবেক কমিশনার জনাব আবদুর রুউফ ও তার পরিবারকে হত্যা চেষ্টায় ঘটনায় তিনজন সন্দেহভাজনকে আটক করেছে কসবা থানা পুলিশ। আসামীদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেল হাজতে চালান করার পর বৃহস্পতিবার সকালে মামলাটি কোর্টে উঠলে বাদী পক্ষের আইনজীবী মামলাটির তদন্ত সাপেক্ষে বাড়িতে আগুন দেয়ার পেছনে কাদের ইন্ধন রয়েছে এবং এর মূল হোতা কারা এসকল সমস্ত তথ্য সংগ্রহ করার জন্য বিজ্ঞ ... Read More »

বাংলাদেশ আওয়ামী নবীনলীগ সিলেট জেলা শাখার নতুন কমিটি ঘোষনা

 নবীনলীগ কেন্দ্রীয় সভাপতি লুৎফুর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাকিল  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সিলেট  নবীনলীগের এই কমিটির অনুমোদন দেওয়া হয়। কমিটিতে তোয়াহীদুর রাহমান  সভাপতি ও মো. মাহবুব আলম আরাফাতকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি জামিল আহমেদ  রিমু খান  ও  মোযাক্কির হোসেন কুরেশি, যুগ্ম সাধারণ সম্পাদক হলেন আতিকুর রহমান চৌধুরী, এহসান ... Read More »

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফ্রান্স আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল উদ্দিনের শ্রদ্ধা জ্ঞাপন

ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট শাহজালাল স্পোটিং ক্লাব ফ্রান্স সভাপতি ফয়ছল উদ্দিন গত রবিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাজ্ঞাপন করেছেন। রোববার দুপুরে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ফ্রান্স আওয়ামী লীগ এর এ নেতা বলেন বঙ্গবন্ধু কে শ্রদ্ধা জানাতে ও সন্তানাদিকে বঙ্গবন্ধুর বাংলাদেশ দেখাতে দেশে এসেছেন। তিনি বলেন ... Read More »

টাঙ্গাইলে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‍্যালি ।

সংগ্রাম ও অর্জনের গৌরবময় পথচলা আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী অনুষ্ঠানের সমাপনি দিনে টাঙ্গাইলে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। সোমবার ২২ জুলাই সকালে টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ... Read More »

প্রিয়া সাহার ঘরবাড়ি পুড়িয়ে দিয়েছে, এ অভিযোগ সত্য: রানা দাশগুপ্ত

দেশের ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান নিখোঁজ রয়েছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে এমন অভিযোগ করেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা। প্রিয়া সাহার এ বক্তব্যের প্রেক্ষিতে রানা দাশগুপ্ত বলেন, প্রিয়া সাহার ঘরবাড়ি পুড়িয়ে দিয়েছে, এ অভিযোগ সত্য। তার ঘরবাড়ি পোড়ানোর ঘটনা দুই-এক মাস আগের। গত ১৬ জুলাই ধর্মীয় নিপীড়নের শিকার ২৭ ব্যক্তির সঙ্গে বৈঠক ... Read More »

৬৫ বার সময় নিয়েও জমা হলো না সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

সামিউল ইসলাম ৬৫ বার সময় নিয়েও সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার প্রতিবেদন জমা দিতে পারেনি তদন্ত সংস্থা। আজ রবিবার চাঞ্চল্যকর এ মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু আজ তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দিতে পারেননি। পরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস পুনরায় ২৬ জুন নতুন তারিখ ধার্য করেন। ২০১২ সালের বছর ১১ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম ... Read More »

মাহতাবুর রহমান এনআরবি ব্যাংকের চেয়ারম্যান পুণঃনির্বাচিত

মেহেনাস তাব্বাসুম শেলি রোম প্রতিনিধিঃ বিয়ানীবাজারের সন্তান মাহতাবুর রহমান এনআরবি ব্যাংকের চেয়ারম্যান পুনঃনির্বাচিত হয়েছেন। ব্যাংকের পরিচালনা পর্ষদের ৮০তম সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়। ব্যবসায়ে অবদানের জন্য টানা পাঁচবার বানিজ্যিকভাবে গুরুত্বপূর্ন ব্যক্তি বা সিআইপি (এনআরবি) নির্বাচিত হন মাহতাবুর রহমান। তিনি সর্বাধিক মুদ্রা প্রেরণকারী ব্যক্তি হিসেবে পরপর পাঁচবার বাংলাদেশ ব্যাংকের সর্বোচ্চ পদক ‘বেস্ট রেমিটেন্স এওয়ার্ড’ লাভ করেন। মাহতাবুর রহমান ১৯৭০ সালে ... Read More »

সিলেট লিডিং ইউনিভার্সিটি ছায়া জাতিসংঘ সংস্থার তৃতীয় কার্যকরী পরিষদ ঘোষণা

১৮ই জুন ২০১৯ বুধবার রাব্বি আহমদ রবিন সিলেট লিডিং ইউনিভার্সিটি ছায়াজাতিসংঘ সংস্থার (এলইউমুনা) বার্ষিক সাধারণ সভার মাধ্যমে তৃতীয় কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। সভাপতি মোঃ আশরাফুল ইসলাম জকি এবং আহনাফ তাহমিদকে সাধারণ সম্পাদক করে সিলেট লিডিং ইউনিভার্সিটি ছায়া জাতিসংঘ সংস্থার (এলইউমুনা) তৃতীয় কার্যকরী পরিষদ ঘোষণা ঘোষণা করা হয়েছে।বুধবার দুপুরে ভার্সিটির ১নং গ্যালারিতে সার্টিফিকেট বিতরণ ও ৬৫সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী পরিষদ ... Read More »