রবিবার , 15 সেপ্টেম্বর 2019
ব্রেকিং

আঞ্চলিক

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফ্রান্স আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল উদ্দিনের শ্রদ্ধা জ্ঞাপন

ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট শাহজালাল স্পোটিং ক্লাব ফ্রান্স সভাপতি ফয়ছল উদ্দিন গত রবিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধাজ্ঞাপন করেছেন। রোববার দুপুরে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে ফ্রান্স আওয়ামী লীগ এর এ নেতা বলেন বঙ্গবন্ধু কে শ্রদ্ধা জানাতে ও সন্তানাদিকে বঙ্গবন্ধুর বাংলাদেশ দেখাতে দেশে এসেছেন। তিনি বলেন ... Read More »

টাঙ্গাইলে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‍্যালি ।

সংগ্রাম ও অর্জনের গৌরবময় পথচলা আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী অনুষ্ঠানের সমাপনি দিনে টাঙ্গাইলে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। সোমবার ২২ জুলাই সকালে টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ... Read More »

প্রিয়া সাহার ঘরবাড়ি পুড়িয়ে দিয়েছে, এ অভিযোগ সত্য: রানা দাশগুপ্ত

দেশের ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান নিখোঁজ রয়েছেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে এমন অভিযোগ করেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহা। প্রিয়া সাহার এ বক্তব্যের প্রেক্ষিতে রানা দাশগুপ্ত বলেন, প্রিয়া সাহার ঘরবাড়ি পুড়িয়ে দিয়েছে, এ অভিযোগ সত্য। তার ঘরবাড়ি পোড়ানোর ঘটনা দুই-এক মাস আগের। গত ১৬ জুলাই ধর্মীয় নিপীড়নের শিকার ২৭ ব্যক্তির সঙ্গে বৈঠক ... Read More »

৬৫ বার সময় নিয়েও জমা হলো না সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন

সামিউল ইসলাম ৬৫ বার সময় নিয়েও সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার প্রতিবেদন জমা দিতে পারেনি তদন্ত সংস্থা। আজ রবিবার চাঞ্চল্যকর এ মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু আজ তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দিতে পারেননি। পরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস পুনরায় ২৬ জুন নতুন তারিখ ধার্য করেন। ২০১২ সালের বছর ১১ ফেব্রুয়ারি রাতে রাজধানীর পশ্চিম ... Read More »

মাহতাবুর রহমান এনআরবি ব্যাংকের চেয়ারম্যান পুণঃনির্বাচিত

মেহেনাস তাব্বাসুম শেলি রোম প্রতিনিধিঃ বিয়ানীবাজারের সন্তান মাহতাবুর রহমান এনআরবি ব্যাংকের চেয়ারম্যান পুনঃনির্বাচিত হয়েছেন। ব্যাংকের পরিচালনা পর্ষদের ৮০তম সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়। ব্যবসায়ে অবদানের জন্য টানা পাঁচবার বানিজ্যিকভাবে গুরুত্বপূর্ন ব্যক্তি বা সিআইপি (এনআরবি) নির্বাচিত হন মাহতাবুর রহমান। তিনি সর্বাধিক মুদ্রা প্রেরণকারী ব্যক্তি হিসেবে পরপর পাঁচবার বাংলাদেশ ব্যাংকের সর্বোচ্চ পদক ‘বেস্ট রেমিটেন্স এওয়ার্ড’ লাভ করেন। মাহতাবুর রহমান ১৯৭০ সালে ... Read More »

সিলেট লিডিং ইউনিভার্সিটি ছায়া জাতিসংঘ সংস্থার তৃতীয় কার্যকরী পরিষদ ঘোষণা

১৮ই জুন ২০১৯ বুধবার রাব্বি আহমদ রবিন সিলেট লিডিং ইউনিভার্সিটি ছায়াজাতিসংঘ সংস্থার (এলইউমুনা) বার্ষিক সাধারণ সভার মাধ্যমে তৃতীয় কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। সভাপতি মোঃ আশরাফুল ইসলাম জকি এবং আহনাফ তাহমিদকে সাধারণ সম্পাদক করে সিলেট লিডিং ইউনিভার্সিটি ছায়া জাতিসংঘ সংস্থার (এলইউমুনা) তৃতীয় কার্যকরী পরিষদ ঘোষণা ঘোষণা করা হয়েছে।বুধবার দুপুরে ভার্সিটির ১নং গ্যালারিতে সার্টিফিকেট বিতরণ ও ৬৫সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী পরিষদ ... Read More »

শ্রীরামসী ইউনাইটেড অর্গানাইজেশনের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন

জগন্নাথপুর উপজেলার শ্রীরামসী গ্রামের প্রবাসী তরুনদের সমন্বয়ে গঠিত শ্রীরামসী ইউনাইটেড অরগানাইজেশনের উদ্যোগে গ্রামের দুস্হ ও অসহায় মানুষের কল্যানে পবিত্র রামাদান উপলক্ষ্যে ত্রান সামগ্রী বিতরন করা হয়। গত ৫ই মে রোজ রবিবার শ্রীরামসী বাজারে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়।শ্রীরামসী ইউনাইটেড অরগানাইজেশনের সদস্য বেলাল মিয়া ও আজিজুল মিয়ার তত্ত্বাবধানে এবং গ্রামের মুরব্বিয়ান ও যুবকবৃন্দের সহযাগিতায় এই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়। উক্ত ... Read More »

লালমোহন পৌরসভার প্রাক্তন মেয়র এনায়েত কবির এর মৃত্যুতে অস্ট্রিয়া বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান এর গভীর শোক প্রকাশ।

লালমোহন পৌরসভার প্রাক্তন মেয়র এবং লালমোহন বি,এন,পি’র সভাপতি এনায়েত কবিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মাহবুবুর রহমান বলেন, উনি ছিলেন আমার প্রাণ প্রিয় বড় ভাই এবং বন্দু জনাব এনায়েত কবির পাটোয়ার, লালমোহন বি,এন,পি’র সভাপতি, প্রাক্তন মেয়র, বাঙালি সমাজ বিনির্মাণের সৈনিক, মুক্তমনা মানুষ, নিঃস্বার্থ সমাজ সেবক, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শে গভীরভাবে আস্থাশীল এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী মরহুম ... Read More »

চিকিৎসা সেবায় সফল গাইনি ডাঃ মেজর আফরোজা খানম

মেহেনাস তাব্বাসুম শেলি বাংলাদেশ থেকেঃ দেশে চিকিৎসা শিক্ষা ও সেবায় অন্যতম সফল নারীদের একজন ডা. মেজর আফরোজা খানম। গাইনি বিষয়ের দক্ষ শিক্ষক ও সুচিকিৎসক হিসেবে সারাদেশে স্বীয়গুণে নাম, যশ ও খ্যাতি অর্জন করেছেন । গুণী এই চিকিৎসক বর্তমানে রাজধানীর সেন্ট্রাল হাসপাতাল লিমিটেড এ গাইনি বিভাগে কর্মরত রয়েছেন। প্রায় যুগের অভিজ্ঞতা সম্পন্ন এই চিকিৎসক প্রসূতি ও ধাত্রী সম্পর্কিত বিভিন্ন ধরনের জটিল ... Read More »

বিএনপি,র তেলি আওয়ামী লীগে গেলি

ফারুক নওয়াজ খান ,ফ্রান্স অভিনেতা শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে অনেক কথা লেখা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ২০১৪ সালে পূর্বাচলে প্লট পাওয়ার জন্য নিজেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তনয় সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে নামের মিল প্রদর্শন করে মা সম্বোধন করে একটি আবেদন লিখেছিলো। কোন কারনে প্রধানমন্ত্রী তার সে আবেদনে সাড়া দেয়নি সেটা অজানা থাকলেও আমরা অনেকেই ভুলে যেতে বসেছি শাহরিয়ার নাজিম জয় ... Read More »