বুধবার , 23 অক্টোবর 2019
ব্রেকিং

কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের” নয়া কমিটি ঘোষণা

                                    জয়নাল খান  সভাপতি, অজয়123456 দাস  সেক্রেটারি নির্বাচিত

ফ্রান্সের অন্যতম বাংলাদেশী সামাজিক আঞ্চলিক সংগঠন  “কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের” নয়া কমিটি ঘোষণা করা হয়েছে । গত  রবিবার  সন্ধ্যায়  এসোসিয়েশনের দ্বিবার্ষিক সম্মেলন শেষে  এই কমিটি ঘোষণা করা হয় । নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জয়নাল  খান   এবং সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন অজয় দাস।

সংগঠনের সভাপতি হাসান  সিরাজ  সভাপতিত্বে  যুগ্ম সাধারন সম্পাদক মোঃ নাজিম উদ্দিন আলমের পরিচালনায় সম্মেলনের প্রথম অধিবেশনে সাধারন সভা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, উপদেষ্টা আতিকুর রহমান, খালেদ  আলী সাব্বির আহমেদ চৌধুরী   ইসহাক মিয়া ,আহমেদ,  লীল আহমেদ ,  জয়নাল আবেদীন সিদ্দিকী মানিক ।

যুগ্ম সাধারন সম্পাদক মোঃ নাজিম উদ্দিন আলমের পরিচালনায় সম্মেলনের প্রথম অধিবেশনে বক্তবয় রাখে,  সাবেক সেক্রেটারি সাইফুল  আলম , সিনিয়র সহ- সভাপতি অ23456জয় দাস , সহ-সভাপতি আসুখ মিয়া, কয়েছ মিয়া,মোশাহিদ আলী আব্দুল মতিন।  উপস্থিত ছিলেন সহ-সাধারন সম্পাদক হেলাল আহমদ , মোহাম্মদ আলী মমিন আলী,রিয়াজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, পারভেজ আহমেদ,শামীম আহমেদ, মঈনুল ইসলাম ,ফরমুজ আলী , প্রচার সম্পাদক ইয়াকুব  আলী, হাসান আলী সিদ্দিকী,সাইদুল আহমেদ,কয়েছ আহমেদ,ফয়সল আহমেদ,মনসুর আহমেদ, শামীম প্রমুখ। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সেলিম উদ্দিন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে উপদেষ্টাদের পৃথক সভায় জয়নাল খানকে সভাপতি , মোঃ নাজিম উদ্দিন কে সিনিয়র সহ-সভাপতি, অজয় দাশকে সাধারণ সম্পাদক এবং মো খলিলুর রহমানকে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করে সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.