রবিবার , 15 সেপ্টেম্বর 2019
ব্রেকিং

দীর্ঘ ৯ বছর পর গানে ফিরলেন গান পাগল শিপলু

বিনোদন ডেস্ক-158271_136

গানের পাখিরা গান ছাড়া থাকতে পারেনা তারই প্রমান দীর্ঘ বিরতির পর আবারো গানে ফিরলেন বাংলাদেশের এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী শিপলু। আগামী বৃহস্পতিবার গান এন্টারটেইনমেন্টের ব্যানারে ইউটিউবে প্রতিষ্ঠানটির নিজস্ব অনলাইন চ্যানেলে শিপলুর দু’টি গান প্রকাশ পাচ্ছে। ‘মরুর আকাশে’ ও ‘শিশির কণা’ শিরোনামে গান দু’টির গীতিকার রাজীব আহমেদ। শিপলুর সুরে গান দু’টি সঙ্গীত পরিচালনা করেছেন পারভেজ জুয়েল।
ইউটিউব চ্যানেলে প্রথমবারের মতো দু’টি গান প্রকাশ প্রসঙ্গে শিল্পী শিপলু বলেন, এবারই প্রথম অনলাইনে আমার দু’টি গান প্রকাশ পাচ্ছে। আমি আনন্দিত। একই সাথে অপেক্ষায় আছি গান দু’টি শুনে শ্রোতাদের প্রতিক্রিয়ার।

এরই মধ্যে রাজধানীর একটি স্টুডিওতে গান দু’টির ভিডিও চিত্র নির্মাণের কাজ শেষ হয়েছে। ইতোমধ্যে গান এন্টারটেইনমেন্টের নিজস্ব ফেসবুক পেজে ও ইউটিউবে নিজস্ব চ্যানেলে গান দু’টির প্রমো প্রকাশ করা হয়েছে।

২০০৬ সালে সঙ্গীতার ব্যানারে ‘মন কাঁদে’ শিরোনামে শিল্পী শিপলুর প্রথম অ্যালবাম প্রকাশ হয়। এই অ্যালবামে সঙ্গীত পরিচালনা করেন ইবরার টিপু ও রাজেশ।
পরের বছর ২০০৭ সালে সঙ্গীতার ব্যানারে ‘এই মন জ্বলে’ শিরোনামে দ্বিতীয় অ্যালবাম বাজারে আসে। দ্বিতীয় অ্যালবামেরও সঙ্গীত পরিচালনা করেন ইবরার টিপু ও রাজেশ।
নবকণ্ঠ প্রতিবেদকের সাথে আলাপকালে শিপলু বলেন গান আমার জীবন এবং দর্শক শ্রোতা আমার শক্তি।আমি গান ছাড়া বাঁচতে পারবোনা। এসময় তিনি গান ভক্তদের শুভেচ্ছা জানান ও সকলের কাছে দোয়া চান।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.