রবিবার , 8 ডিসেম্বর 2019
ব্রেকিং

জঙ্গিবাদের বিরুদ্ধে ফ্রান্স ছাত্রলীগের আদর্শিক যুদ্ধ ঘোষণা

 

নবকণ্ঠ ডেস্ক –


বাংলাদেশ ছাত্রলীগ ফ্রান্স শাখার উদ্যোগে বাংলাদেশের সিলেটসহ বিভিন্ন স্থানে জঙ্গি হামলার প্রতিবাদে সোমবার প্যারিসের গার্দো নর্দে প্যারিসিয়ান রেস্টুরেন্টে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি এম আশরাফুর রহমান আশরাফের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান রাহাত ও সেলিম আল দ্বীন এর যৌথ পরিচালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ফ্রান্স ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রনি।আরোও বক্তব্য রাখেন সংগঠনের সহ সভাপতি মাইদুল ইসলাম নয়ন,মাধব কান্তি দে,শরিফ হোসাইন,যুগ্ম সম্পাদক শরিফ আহমেদ,সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, তাজেল আহমেদ প্রমুখ।

সভায় বাংলাদেশ থেকে টেলিফোনের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।

এ সময় বক্তারা বলেন লন্ডনে বসে  তারেক রহমান ক্ষমতার যে স্বপ্ন দেখছেন তা কোনকালেই পূরণ হবে না,বাংলার জনগণ এদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

এ সময় তাঁরা জঙ্গিবাদ দমনে সরকারের জিরো টলারেন্স নীতির প্রশংসা করেন এবং দেশকে এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রীর ব্যান্ডগার্ড হিসাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.