মঙ্গলবার , 12 নভেম্বর 2019
ব্রেকিং

মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান এর ফ্রান্স আগমনে মতবিনিময় সভা ৭ই মে রবিবার

আগামী ৭ই মে ২০১৭ রোজ রবিবার ইউরোপ সফররত মাদারীপুর সদর উপজেলার পর পর দুই বার নির্বাচিত সুযোগ্য চেয়ারম্যান, মাদারীপুর জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক,মাদারীপুর সরকারী নাজিম উদ্দীন কলেজ সংসদের দুই বারের নির্বাচিত ভিপি ও বাংলাদেশ সরকারের নৌপরিবহন মন্ত্রনালয়ের  মন্ত্রী ও মাদারীপুর-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য শাহজাহান খানের ছোট ভাই জননেতা পাভেলুর রহমান শফিক খান ফ্রান্স এর রাজধানী প্যারিসে আবসেন ৭ই মে।

সফরকালীন সময়ে  তিনি ফ্রান্সে বসবাসরত মাদারীপুর তথা বৃহওর ফরিদপুর সহ সকল ফ্রান্স প্রবাসীদের খোঁজ খবর নিবেন।একই সাথে বাংলাদেশের অহংকার বিশ্ব নেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের বার্তা প্রবাসীদের মাঝে পৌছে দেয়ার কথা রয়েছে।

এসময় তিনি ফ্রান্স আওয়ামীলীগ,যুবলীগ, সেচছাসেবকলীগ ও ছাত্রলীগ এর নেতা কর্মীদের সাথেও মতবিনিময় করবেন।

তার  আগমন উপলক্ষে ফ্রান্সে বসবাসরত মাদারীপুর জেলাবাসী এক সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করেছে।আগামী রবিবার সন্ধা ০৭:০০ঘটিকার সময় প্যারিসের বাঙালী অধ্যুসীত গারদো নর্দ এর Cafe bar des deux gares (শাহালম এর ক্যাফে ) তে অনুষ্ঠিত হবে।
সকল ফ্রান্স প্রবাসীদেরকে মাদারীপুর জেলা বাসীর পক্ষ থেকে উক্ত অনুষ্টানে উপস্থিত থাকার জন্য আহবান জানানো হয়েছে।

ফ্রান্স সফরের দ্বিতীয় দিনে ৮ই মে সোমবার ফ্রান্স  আওয়ামীলীগ এর এক বছর পূর্তির অনুষ্টানে তিনি বিশেষ অতিথির আসন অলংকৃত করবেন।
একই সময় তিনি পাকিস্তানী সেনাবাহিনী দ্বারা ১৯৭১ সালের ২৫শে মার্চের কালো রাতের নির্মমতার জন্য ২৫শে মার্চেকে গনহত্যা দিবস হিসেবে ঘোষনা করার জন্য বাংলাদেশের বর্তমান আওয়ামীলীগ সরকার জনমত সৃষ্টি ও বিশ্ববাসীর থেকে স্বীকৃতি  আদায়ের লক্ষে যে কার্যক্রম হাতে নিয়েছেন তা বেগবান করার লক্ষে করনীয় দিক নির্দেশনা নিয়ে আলোকপাত করবেন।

ফ্রান্স ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাদারীপুরের কৃতি সন্তান  হাফিজুর রহমান রাহাত জানান সব আয়োজন সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকল প্রস্তুতি প্রায় সমপন্ন করা হয়েছে।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.