বৃহস্পতিবার , 4 জুন 2020
ব্রেকিং

তারেক রহমান আওয়ামী লীগ এর আতংক -ফিনল্যাণ্ড বিএনপি

বিএনপি,র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, র বিরুদ্ধে বর্তমান সরকার নাগরিকত্ব সংএান্ত বিষয়ে মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক গল্প সাজিয়ে আন্দোলন কে ভিন্ন খাতে ধাবিত করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছে ফিনল্যানড বি,এন,পি।

হেলসিংকি তে ফিনল্যান্ড বিএনপি সভাপতি কামরুল হাসান জনির সভাপতিত্বে সাধারণ সম্পাদক জুলফিকার আশরাফ সাগর এর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন ফিনল্যান্ড বিএনপি প্রধান উপদেষ্টা মোহাম্মদ আলী , উপদেষ্টা আবুল কালাম,আহামেমদ আশরাফ(বাচচু),সহসভাপতি জহির খান এনামুল হক সিপু, জহিরুল ইসলাম নজরুল, জাহাগীর আলমদ ,আনিসুর রহমান (আনিস), ইমাম হোসেন পাবেল, আবদুর রশীদ, সওকত আলী মিলন, গোলাম কিবরীয়া সাবু,সহ সাধারন সম্পাদক আসলাম ফকির লিটন, এনাজুল হক, শামীম বেপারী, সহ সাংগঠনিক হামিদুল ইসলাম, আরিফুল ইসলাম, পিনকু ইসলাম,তুহিন খান,মাহী ঢালী,সীমানত,রাফাত ঢলী,সাফাত ঢালী,রানা রহমান প্রমুখ ।

এসময় বক্তারা বলেন “বর্তমান বাংলাদেশ সরকারের অধীনে তারেক রহমানের জীবন নিরাপদ নয়। তাই বিশ্বের অসংখ্য বরেণ্য রাজনীতিবিদ, সরকারবিরোধী বিশিষ্ট ব্যক্তিদের মতোই সাময়িকভাবে বিদেশে রাজনৈতিক আশ্রয় চেয়েছেন এবং সঙ্গত কারণেই তা পেয়েছেন। কাজেই তারেক রহমান জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ছিলেন, আছেন এবং থাকবেন।

তারা বলেন বিনা ভোটে ক্ষমতা দখলকারী বাংলাদেশ সরকারের বর্তমান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ভুলে ভরা একটি চিঠি দেখিয়ে তারেক রহমান নাগরিকত্ব বর্জন করেছেন বলে মিথ্যা প্রচারণা চালাচ্ছেন। এ ধরনের উদ্ভট ধারণাকে তত্ত্ব কিংবা তথ্য হিসেবে সাংবাদিকদের সামনে উপস্থাপন কিংবা ফেসবুকে প্রচার রাজনৈতিক মূর্খতা এবং উদ্দেশ্যমূলক অপপ্রচার ছাড়া আর কিছুই নয়।

print

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.