মঙ্গলবার , 19 নভেম্বর 2019
ব্রেকিং

প্যারিসে ঈদ উপলক্ষে ব্যস্ত অনলাইন শপিং ইপা,স কালেকশন

লাইফস্টাইল ডেস্ক

ঈদ উপলক্ষে প্যারিসে সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপিং ইপা,স কালেকশন। পছন্দের সেরাটা কিনতে অনলাইনে ক্রেতাদের ভিড়।

কেনাকাটা করতে হলে শপিং মলে যেতেই হবে এ ধারণা থেকে এখন সরে এসেছে ফ্রান্সের প্রবাসী বাংলাদেশিরা ।কর্মব্যস্ততার মাঝে শপিং মলে যাওয়ার সুযোগ অনেকটাই কম তাই অনেকেই এখন অনলাইন শপিংয়ে সাচ্ছন্দ্যবোধ করছেন।তাছাড়া শপিং মলে দরকষাকষির ঝামেলা এড়াতে এখন অনলাইনেই অনেকে সেরে ফেলেছেন ঈদের কেনাকাটা। নিত্যনতুন পণ্যের সমাহার, বিভিন্ন ছাড় ও উপহারের কমতি নেই ভার্চুয়াল এ বাজারে।

প্রযুক্তির কল্যাণে ঈদ শপিংয়ে লেগেছে নতুনত্বের ছোঁয়া। ক্রেতাকে এখন মার্কেট থেকে মার্কেটে ঘুরে ক্লান্ত ও গরমে ঘেমে অস্থির হতে হচ্ছে না। আর্থিকভাবে একটু স্বচ্ছল হলেই যে কেউ ঘরে বসেই কম্পিউটারের মাউসে ক্লিক করে শত শত পণ্য থেকে বাছাই করে পছন্দের পণ্যটি কিনতে পারছেন। শুধু তাই নয়, পণ্যটি সংগ্রহ করতে ক্রেতাকে এখন আর বিক্রেতার কাছেও যেতে হচ্ছে না; ইচ্ছে করলে ঘরে বসেই ২৪ ঘণ্টার মধ্যে পণ্য হাতে পেয়ে যাচ্ছেন।

এবারের ঈদে হাল ফ্যাশনের সব অনুষঙ্গ যা হবে তা অনেকটাই ব্যতিক্রম। আর এই ধারায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ফেসবুকের ইপা,স কালেকশন । সব বয়সী নারী পুরুষের পছন্দের সব উপকরণ নিয়ে ইপা,স কালেকশন তাদের পসরা সাজিয়েছে। শিশু, কিশোর, তরুণ-তরুণী, বৃদ্ধসহ সব বয়সী মানুষের চাহিদা মতো পণ্য মিলছে সেখানে। ছেলেদের পাঞ্জাবি, মহিলাদের শাড়ি দেশি কটন থ্রিপিস, ইন্ডিয়ান স্টিচ-আনস্টিচ কটন, জর্জেট সালোয়ার কামিজ, বিভিন্ন ব্র্যান্ডের জুয়েলারি, , দৃষ্টিনন্দন গহনা, ব্যাগ, কী নেই সেখানে।

অনলাইন শপিং ইপা,স কালেকশন এর পরিচালক শ্রাবনী ইপা নবকণ্ঠ প্রতিবেদককে বলেন ফ্যাশন হাউস কিংবা বেচাকেনার অনলাইন পোর্টাল ইপা,স কালেকশন এ প্রবেশ করে প্রবাসীরা দূরদেশে ঘরে বসেই তাদের আত্মীয়স্বজনদের জন্য পাঞ্জাবি, শাড়ি, সালোয়ার-কামিজ, বাহারি পোশাক ক্রয়ের অর্ডার দিচ্ছেন। তিনি বলেন বরাবরই ইপাস কালেকশন গুনগত মানে বিশ্বাসী। সবার ঈদ ভালো কাটুক সে প্রত্যাশা ও করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.