বুধবার , 29 জানুয়ারী 2020
ব্রেকিং

ছাত্রলীগ গ্রীস শাখার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন পালন

মিনহাজ হোসেন ইতালীঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে ব্যতিক্রমধর্মী আয়োজনে আলোচনা সভা, দোয়া ও কেক কর্তন এবং বৃষ্টিতে ভিজে বৃক্ষরোপণ কর্মসূচি করে বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখা, গত ৩০সেপ্টেম্বর রবিবার গ্রীসের একটি হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে গ্রীস ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এস আলম সেতুর সভাপতিত্বে, গ্রীস শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো:মুমিন খাঁনের সঞ্চালনায়, সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন, হাফিজ মৌলানা আব্দুল লতিফ।

সভায় বক্তব্য রাখেন, গ্রীস আওয়ামীলীগ নেতা, তারেক রহমান (আহাদ) গ্রীস ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আল-আমিন আহমেদ, ছাত্রলীগ নেতা সুফিয়ান আহমদ, সিদ্দিকুর রহমান, রেজাউল করিম রাজ, মাহিন আলম মামুন, সুহেদ আহৃদ, মাসুদ আহমদ, আব্দুস সালাম, সামু আহমেদ, রাসেদ আহমদ, শাহাজান হোসেন রাজু, কামরুল হাসান, হোসাইন খাঁন লিটন,আবুবকর সিদ্দিক, জাকির হোসেন নয়ন সহ আরো অনেকেই।

সভায় বক্তারা বলেন শেখ হাসিনার কারনে দেশে শান্তি বিরাজ করছে। যে মানুষটির জন্য না হলে জন্ম হতো না আমাদের এই স্বাধীন বাংলাদেশে। যার জন্ম না হলে জন্ম হতো না আমাদের সকলের প্রাণপ্রিয় ব্যক্তি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার। তার এই ৭২তম জন্মদিনে বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখার পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

তারা আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে চলেছে সেই চলমান ধারা বজায় রাখতে আবারও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। শেখ হাসিনার সুদৃঢ় মনোবলের কারণে বাংলাদেশ আজ ক্ষুধা ও দারিদ্র মুক্ত। বাংলাদেশ আজ তাঁরই নেতৃত্বে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াতে পারছে। তাই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানানো হয়।

এসময় গ্রীস আ’লীগ, অংগ সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ সহ গ্রীস ছাত্রলীগ সকল নেতৃবৃন্দদের উপস্থিতিতে সাধারণ সম্পাদক মো:মুমিন খাঁন ছাত্রলীগ নেতৃবৃন্দের সাথে নিয়ে একটি কেক কেটে জন্মদিন পালন করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.