বুধবার , 23 অক্টোবর 2019
ব্রেকিং

চলতি মাসের মধ্যেই ভারতের সর্বত্র বাংলাদেশের বিটিভি দেখা যাবে- তথ্যমন্ত্রী ডঃ হাসান মাহমুদ

তথ্যমন্ত্রী ডঃ হাসান মাহমুদ কে গণ সংবর্ধনা দিয়েছে বেলজিয়াম আওয়ামী লীগ। ব্রিজে ইউনিভার্সিটি ব্রাসেলসের অডিটোরিয়ামে আয়োজিত সংবর্ধনার জবাবে তথ্যমন্ত্রী বলেছেন চলতি মাসের মধ্যেই ভারতের সর্বত্র বাংলাদেশের টেলিভিশন বিটিভি দেখা যাবে। মন্ত্রী বলেন এটা ছিল বাংলাদেশীদের দীর্ঘদিনের দাবি।

বেলজিয়াম আওয়ামী লীগের সভাপতি শহিদুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন রাষ্ট্রদূত শাহাদাত হোসেন এবং সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম।প্রধান বক্তা ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এখানে ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম, সহ-সভাপতি এমএ কাশেম, বেলজিয়াম আওয়ামী লীগের সহসভাপতি বাবু বিধান দেব ,হুমায়ুন মাসুদ হিমু,সহসাধারণ সম্পাদক দাউদ খান সোহেল ,প্রচার সম্পাদক আখতারুজ্জামান ,জহির খান, রাসেল আহমেদ সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

ইউরোপের বিভিন্ন দেশ থেকেও দলীয় নেতাকর্মীরা এই সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন। সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাম্প্রতিক কর্মকাণ্ডের প্রশংসা করে আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেন, তাদের নেতৃত্বে ইউরোপে আওয়ামী লীগের কোন্দল এর অবসান হবে।

মন্ত্রী বলেন সেক্টর কমান্ডার হিসেবে জিয়াউর রহমান আওয়ামী লীগ সরকারের কাছ থেকে ৫০০ টাকা বেতন পেতেন

এক এগারোর সময় শেখ হাসিনার গ্রেপ্তারের প্রসঙ্গ উত্থাপন করে নেতৃবৃন্দ বলেন সেদিন ডঃ হাসানের দিক নির্দেশনায় ইউরোপে শেখ হাসিনার মুক্তি আন্দোলন শুরু হয়।

শেষে সাংস্কৃতিক পর্বে স্থানীয় শিশুদের নিত্য এবং লন্ডন থেকে আগত শতাব্দি কর সংগীত পরিবেশন করে।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.