রবিবার , 8 ডিসেম্বর 2019
ব্রেকিং

মেয়াদোত্তীর্ণ ফ্রান্স ছাত্রলীগের কমিটি বাতিল করার দাবিতে প্রতিবাদ সভা করেছে ফ্রান্স ছাত্রলীগ নেতৃবৃন্দ

মেয়াদোত্তীর্ণ ফ্রান্স ছাত্রলীগের কমিটি বাতিল করে নতুন কমিটির দেওয়ার আহবান জানিয়ে এবং মেয়াদোত্তীর্ণ কমিটির উপর অনাস্থা প্রকাশ করে প্রতিবাদ সভা করেছে ফ্রান্স ছাত্রলীগ এর নেতৃবৃন্দরা ।

গত সোমবার ফ্রান্সের প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে সাবেক ফ্রান্স ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান রাহাত এর সভাপতিত্বে এবং ছাত্রলীগ নেতা মাছুম আহমেদ এর পরিচালনায় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ফ্রান্সে অবস্থানরত ছাত্রলীগের অসংখ্য নেতৃবৃন্দরা ।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ফ্রান্স ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুর রহমান রাহাত, প্যারিস ছাত্রলীগ এর সহ সভাপতি তুফায়েল আহমদ মাছুম ,প্যারিস ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহেদ হোসেন রাসেল,প্যারিস ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম। এছাড়া ও একাত্ত্বতা ঘোষণাকরে ফ্রান্স ছাত্রলীগ এর সহ সভাপতি এমদাদুর রহমান বুলবুল ও ফরহাদ আলী।

বক্তারা মেয়াদোত্তীর্ণ ছাত্রলীগের কমিটি বাতিল করে নতুন একটি কমিটি দেওয়ার জুর ধাবি জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভাপতি সম্পাদকের কাছে ।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা দিদারুল আলম দিদার,মাহবুবুর রহমান,আব্দুল আহাদ,সায়েদ হোসেন রাসেল,ইমরান আহমদ,আবজল আহমদ,ফয়েজ আহমদ হানিফ,ইমাম হোসেন,মাসুদ আহমেদ,আব্দুল হাকিম রাজন,আমজাদ আহমদ,সিহাব আহমদ,আফজল আলি,সেলিম রেজা,ইকবাল ফরহাদ,আব্দুল আহাদ,শাহরিয়ার হোসেন,আব্দুল কাদির জিলানি,জাহিদ আহসান,কিরন ,মিজানুর রহমান,কয়সর আহমদ,সিপন,মাসুদ,তহিদুর রহমান অভি,হাফিজু রহমান,রুহুল আমিন,রেদওয়ান আহমদ জুবায়ের প্রমুখ।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.