বুধবার , 23 অক্টোবর 2019
ব্রেকিং

টাঙ্গাইলে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য র‍্যালি ।

সংগ্রাম ও অর্জনের গৌরবময় পথচলা আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী অনুষ্ঠানের সমাপনি দিনে টাঙ্গাইলে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

সোমবার ২২ জুলাই সকালে টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে এসে শেষ হয়।

বাংলাদেশ সফররত সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান তার নীজ জেলার এই বর্ণাঢ্য র‍্যালিতে অংশগ্রহন করেন।

এ বর্ণাঢ্য র‍্যালিতে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক বাবু সুভাস চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল সদর উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খান, জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ সহ আরো অনেকে।

এছাড়াও টাঙ্গাইল যুবলীগ, সদর থানা আওয়ামী লীগ, টাঙ্গাইল শহর আওয়ামী লীগ, কৃষকলীগ, মহিলালীগ, তাঁতিলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ র‍্যালিতে অংশনেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.