বুধবার , 23 অক্টোবর 2019
ব্রেকিং

ইউরো বাংলা টেলিভিশনে নিয়োগ পেলেন মেহেনাস তাব্বাসুম শেলি

মিনহাজ হোসেন ইতালী প্রতিনিধিঃ

ফ্রান্স থেকে সম্প্রচারিত ইউরোবাংলা টেলিভিশনের ইতালী রোম প্রতিনিধি হিসাবে যোগদান করেছেন সাংবাদিক মেহেনাস তাব্বাসুম শেলি তিনি সাংগঠনিকভাবেও মিডিয়া অঙ্গনে পরিচিত। তিনি ইউরোবাংলা টেলিভিশনের ইতালী রোম প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন।বুধবার (১৬ সেপ্টেম্বর) ইউরোবাংলা টেলিভিশন থেকে তাকে নিয়োগের প্রয়োজনীয় কাগজপত্র আই.ডি. কার্ড, ব্যবহারিত চ্যানেলের লোগো বুঝিয়ে দেয়া হয়।

এ সময় আই.ডি. কার্ড, ব্যবহারিত চ্যানেলের লগো মেহেনাস তাব্বাসুম শেলি রোম প্রতিনিধি হিসেবে ইউরোবাংলা টেলিভিশনের চেয়ারম্যান আবু তাহেরের পক্ষ থেকে ইতালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসান ইকবাল ও জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সভাপতি অলি উদ্দিন শামীম দায়িত্বভার তুলে দেন।

বুঝিয়ে দিয়ে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের দিকনির্দেশনা প্রদান করেন। মেহেনাস তাব্বাসুম শেলি বলেন, ইউরোবাংলা টেলিভিশনের পক্ষ থেকে আমাকে ইতালী রোমের সকল সংবাদ সংগ্রহের দায়িত্ব দেয়া হয়েছে। এব্যাপারে আমি ইতালী প্রবাসী সহ কমিউনিটির সকলের সহযোগিতা কামনা করছি।

এবং প্রতিনিধির দায়িত্ব পাওয়ায় তিনি ইউরোবাংলা টেলিভিশনের চেয়ারম্যান আবু তাহেরকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং অনুষ্ঠানের অংশগ্রহণ করার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

এ সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইতালী মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নয়না আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক শামীমা আক্তার পপি, মোছাম্মেদ নিলুফা বানু নীলা, তানিয়া আক্তার, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক জামিল আহমেদ, এছাড়াও মাহবুবুর রহমান নিসাদ, পাভেল আহমেদ সহআরো অনেকেই। উল্লেখ্য মেহেনাস তাব্বাসুম শেলি দীর্ঘদিন যাবত ইতালী থেকে প্রকাশিত প্রবাস কন্ঠ পত্রিকায় সাংবাদিকতা করে আসছেন এবং বর্তমানে তিনি ইতালী সহ ইউরোপের বিভিন্ন অনলাইন টিভি ও পত্রিকায় প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। এছাড়াও বিভিন্ন সাহিত্য, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। ইউরোবাংলা টেলিভিশনের ইতালী রোম প্রতিনিধি হিসেবে মেহেনাস তাব্বাসুম শেলি নিয়োগে অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের তথ্য সম্পাদক মিনহাজ হোসেন শুভেচ্ছাসহ শুভ কামনা জানিয়েছেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.