বুধবার , 23 অক্টোবর 2019
ব্রেকিং

বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ লন্ডনে সংবর্ধিত

সেলিম উদ্দিন, ইংল্যান্ড

বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ কে লন্ডনে সংবর্ধনা প্রধান করা হয়েছে। যুক্তরাজ্যে বসবাসরত বড়লেখা উপজেলাবাসী কর্তৃক আয়োজিত ঐক্যবদ্ধভাবে সকলের অংশগ্রহণে এক বিশাল সংবর্ধনার আয়োজন করা হয়।

বিশিষ্ট ব্যাবসায়ি সমাজ সেবক ফখরুল ইসলাম জিবন ও নাজিম আহমদের যৌথ পরিচালনায় কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সংগঠক গিয়াস উদ্দিন, বিষেশ অতিথির বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর আতাউর রহমান আতা, বীরমুক্তিযোদ্বা পীরজাদা হোসাইন আহমদ, আহমদ হোসেন, সাবেক কাউন্সিলর জয়নাল আহমদ, বিশিষ্ট কউমিনিটি নেতা আসাদ উদ্দিন, এটিএন বাংলা ওয়েস্ট মিডল্যান্ড এর ব্যুরো চীফ কায়সারুল ইসলাম সুমন, বিশিষ্ট সংগঠক আবু রহমান, সোহেল আহমেদ, তাজ উদ্দিন, ইউনুস মিয়া, মিফতাউর রহমান প্রিন্স, কেএম নাসির, সোহেল রহমান, মোহাম্মদ আলী, রুনু মিয়া, বেলাল আহমদ, আজিম উদ্দিন, নাজিম উদ্দিন, রুনু মিয়া, মইনুল আহমদ, জসিম উদ্দিন, লুৎফুর রহমান, লিয়াকত খান, জুসেল আহমদ সহ বড়লেখা উপজেলার সর্ব স্তরের প্রবাসীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সোয়েব আহমেদ বলেন, বড়লেখা উপজেলার প্রবাসীরা যেকোনো সমস্যার সম্মুখীন হলে উনাকে জানালে তিনি জীবন দিয়ে হলেও সহযোগীতা করার চেষ্টা করবেন। তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে প্রবাসীদের সহযোগীতা চেয়েছেন। তিনি বলেন সন্ত্রাস আর দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.