বুধবার , 23 অক্টোবর 2019
ব্রেকিং

বাংলাদেশ আওয়ামী লীগ অনুমোদিত বেলজিয়াম আওয়ামী লীগ এর ঢাকায় কোন অফিস নেই।

বাংলাদেশের রাজধানী ঢাকায় বাংলাদেশ আওয়ামীলীগ ও সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগ অনুমোদিত বেলজিয়াম আওয়ামী লীগ এর কোন অফিস নেই।সম্প্রতি বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় বেলজিয়াম আওয়ামীলীগ এর অফিস নিয়ে এরকম রিপোর্ট নজরে আসলে এর প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে বেলজিয়াম আওয়ামী লীগ।

বেলজিয়াম আওয়ামী লীগ এর নেতারা বলেন তথাকথিত কতিপয় পথভ্রষ্ঠ জামাত বিএনপি থেকে আসা অনুপ্রবেশকারী বেলজিয়াম আওয়ামীলীগের নাম দিয়ে বাংলাদেশে ধান্ধা করছে যার কড়া প্রতিবাদ জানিয়ে বেলজিয়াম আওয়ামীলীগ এর সভাপতি লতিফ শহিদুল হক ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী রতন বাংলাদেশ পুলিশ এর সদস্যদের প্রতি আহ্বান জানান এরকম দুস্কৃতিকারীদেরকে আইনের আওতায় আনার জন্য।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বেলজিয়াম আওয়ামী লীগের উপদেষ্টা ডাঃ ফারুক মির্জা , জ্যৈষ্ঠ সহসভাপতি বিধান দেব , সহসভাপতি মোশাররফ হোসেন বাবু , যুগ্ম সাধারণ সম্পাদক দাউদ খান সোহেল , যুগ্ম সম্পাদক, আবুল কালাম আজাদ মিঠু, প্রচার সম্পাদক আখতারুজ্জামান , যুবলীগ বেলজিয়াম শাখার সভাপতি খালেদ মিনহাজ , সাধারণ সম্পাদক আরিফ উদ্দিন , যুগ্ম সম্পাদক মোস্তাফিজ , এনট্রপ আওয়ামীলীগ সদস্য সচিব শেখ সেলিম , আওয়ামীলীগ নেতা রানা মর্তুজা।

এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি দৃষ্ঠি আকর্ষণ করে বলেন এরকম দুস্কৃতিকারীর স্থান ঐতিহ্যবাহী সংগঠন আওয়ামী লীগের ছায়াতলে জায়গা দিলে বহিঃবিশ্বে আওয়ামী লীগের সম্মান নষ্ঠ হবে। তারা বলেন শুধুমাত্র খন্দকার মোশতাকের প্রেতাত্মারা এরকম কার্যালয় খুলে বাংলাদেশ ধান্দা করতে পারে। তথাকথিত বেলজিয়াম আওয়ামীলীগ এর সভাপতি পরিচয়দানকারী বুলুকে রিমান্ডে নিলেই বের হবে ঢাকায় এমন অফিস খোলার রহস্য।

লিখিত বক্তব্যে নেতারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী যখন বিশ্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে কাজ করছেন এবং বাংলাদেশকে দুর্নীতিমুক্ত করতে শুদ্ধি অভিযান চালিয়ে যাচ্ছেন ঠিক তখন বুলু ও তার সহযোগীদের এমন দুর্নীতি বেলজিয়াম প্রবাসীদেরকে আহত করেছে। প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চান সাধারণ কর্মীরা।

এসময় বেলজিয়াম আওয়ামীলীগ এর নেতারা বলেন নিজস্ব স্বার্থ এবং ব্যবসায়িক উদ্দেশ্যে ঢাকায় বেলজিয়াম আওয়ামী লীগের অফিসের নামে বুলু যে প্রহসন করেছে তাতে বেলজিয়াম এর প্রবাসীরা লজ্জিত।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.