শুক্রবার , 22 নভেম্বর 2019
ব্রেকিং

কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাবেক ছাত্রনেতা সায়েম

আগামী ১০ নভেম্বর কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে সাধারণ সম্পাদক প্রার্থী হচ্ছেন সাবেক ছাত্রনেতা সায়েম আহমদ।

সায়েম আহমদ দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতি করায় তৃণমূল পর্যায়ে তার জনপ্রিয়তা রয়েছে। তৃণমুল থেকে উঠে আসায় তৃণমূলের কর্মীদের সাথেও রয়েছে সখ্যতা। সম্মেলনে তার জন্য তা সুফল বয়ে আনবে। তাছাড়া- তৃণমূল কর্মীদের নানা বিপদ আপদে পাশে থাকতেন আপন ভাইয়ের মতো। যার ফলে তৃণমুল পর্যায়ে রাজনীতি করে পরে উপজেলা ছাত্রলীগের নিজের জায়গা করে নেন।

একজন শিক্ষিত, ভদ্র, মার্জিত ও পরিচ্ছন্ন ইমেজের ব্যক্তিকে আসন্ন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করার দাবী উঠেছে খোদ তৃণমূল থেকে। সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার শেখ হাসিনার সংগ্রামে বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী সায়েম আহমদই হতে পারেন উপজেলা আওয়ামী লীগের যোগ্য কান্ডারী ।

১৯৯১ সালে কানাইঘাট গাছবাড়ি মডার্ন একাডেমীতে পড়া অবস্থায় ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনীতিতে যোগ দেন সায়েম। পরে ঐ একাডেমী ছাত্রলীগের সভাপতি, গাছবাড়ি আঞ্চলিক (বর্তমান বাণিগ্রাম ও ঝিঙ্গাবাড়ি ইউনিয়ন) ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও কানাইঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে সিলেট সরকারি কলেজে ছাত্রলীগের রাজনীতিতে সাথে সক্রিয় ছিলেন।

অনেকেই ভাবছেন ছাত্রলীগে তিনি যেভাবে সফলতার চিহ্ন রেখেছেন, আওয়ামী লীগের দায়িত্ব দিলেও তিনি তার চেয়ে সফলতা দেখাতে পারবেন।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.