শুক্রবার , 22 নভেম্বর 2019
ব্রেকিং

মুন্সিগঞ্জ বিক্রমপুর অ্যাসোসিয়েশন এর কমিটি গঠন

সভাপতি ইকবাল হাওলাদার রিপন , সম্পাদক টি এম রেজা, সাংগঠনিক চঞ্চল

ফ্রান্সে বসবাসরত মুন্সিগঞ্জ বিক্রমপুরের প্রবাসীদের সংগঠন মুন্সিগঞ্জ বিক্রমপুর অ্যাসোসিয়েশন এর কমিটি গঠন করা হয়েছে। বিপুল সংখ্যক প্রবাসীদের উপস্থিতিতে প্যারিসের গার্দ নর্দে এক অভিজাত রেস্টুরেন্টে আলাপ আলোচনার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে ইকবাল হাওলাদার রিপনকে সভাপতি , টি এম রেজা কে সাধারণ সম্পাদক ও শেখ চঞ্চলকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়।

আলোচনা সভার প্রথম অধিবেশনে আসাদ আলম ব্যাপারীর সভাপতিত্বে ও রুহুল আমিন আব্দুল্লার পরিচালনায় এসময় বক্তব্য রাখেন আতাউর সরকার ,মমতাজ আলো, আপেল ,মনির খান,শাহাবুদ্দিন ,রানা চৌধুরী ,আওলাদ হোসেন, মনজু ,ইলিয়াস ,কবির সহ মুন্সিগঞ্জ বিক্রমপুরের সিনিয়র নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটিতে প্রাচীনতম সামাজিক সংগঠন হিসাবে পরিচিত মুন্সিগঞ্জ বিক্রমপুর অ্যাসোসিয়েশন ফ্রান্সের বাংলাদেশী কমিউনিটিকে শক্তিশালী করতে সবধরণের ভূমিকা পালন করবে।

এসময় বক্তারা বলেন একমাত্র আন্তরিকতার মাধ্যমে ঐক্যবদ্ধ চেষ্টা করলেই প্রবাসীদের সমস্যা সমাধানের পাশাপাশি এলাকার গরিব অসহায় মানুষের উন্নয়ন সম্ভব ।

নবনির্বাচিত নেতৃবৃন্দ এসময় মুন্সিগঞ্জ বিক্রমপুর প্রবাসীদের প্রতি শুভেচ্ছা জানান এবং সংগঠনের অগ্রযাত্রায় সহযোগিতার আহবান জানান।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.