বুধবার , 8 জুলাই 2020
ব্রেকিং

ফ্রান্সে জেল হত্যা দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত হয়েছে ফ্রান্সে । দিবসটি পালন উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে ফ্রান্স আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন সংগঠন।

রোববার প্যারিসের স্থানীয় একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয়ান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ফ্রান্স আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম এ কাশেম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ, ফ্রান্স আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর প্রধান নাজিমউদ্দিন আহমেদ, সংগঠনের সহ-সভাপতি আবুল কাশেম, কামরুল হোসেন বকুল, ইকবাল হাশমি, সুনাম উদ্দিন খালিক , শাহেদ উদ্দিন, সুব্রত ভট্টাচার্য শুভ, উপদেষ্টা মিজানুর রহমান মিন্টু , যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, এমদাদুল হক স্বপন, ফয়ছল উদ্দিন , সাংগঠনিক সম্পাদক সেলিম ওয়াদা শেলু,সাইদুর রহমান সহ ফ্রান্স আওয়ামী লীগ এর অঙ্গসংগঠন এর নেতারা।

বঙ্গবন্ধু তাঁর পরিবার ও জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনার পাশাপাশি দেশের উন্নতি সমৃদ্ধি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। এসময় ফ্রান্স আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযুদ্ধা বেনজির আহমদ সেলিমের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

print

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.