যুবলীগ ফ্রান্স শাখার নেতৃবৃন্দের আয়োজনে যুবলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

যুবলীগ ফ্রান্স শাখার নেত্রী বৃন্দের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকি পালন ব্যাপক আয়োজনে পেরিসে পালিত হয়েছে । প্যারিসের লা চ্যাপেলে গত রবিবার প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বিপুল সংখ্যক যুবলীগ এর নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সাবেক ছাত্র নেতা ফ্রান্স আওয়ামী যুবলীগ নেতা রানা রাহমান এর সভাপতিত্বে বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাজ্য শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফ্রান্স যুবলীগ নেতা জে,আর সুমনের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ওসমানীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি আরিজ আলী,ফ্রান্স যুবলীগ নেতা ওয়াহিদুজ জামান টিপু, আলী খাঁন,মতিউর রাহমান, রুবেল আহমেদ,সাদিক আহমেদ,জুয়েল আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগ নবিগঞ্জ কলেজে ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাহিবুর রাহমান সাহিব, যুবলীগ নেতা কাইয়ুম আহমেদ, বিশ্বনাথ থানা দেওকলস ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক ফারভেজ আহমেদ, ডাকা সিটি কলেজ ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক রনি রাহমান,যুবলীগ নেতা সালেহ আহমেদ সুহাগ, জুড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক আব্দুর রাজ্জাক, রাজনগর থানা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক সাজু আহমেদ , সাবেক ছাত্র নেতা,ফায়সাল মারুফ, কাওছার আহমেদ, পলাশ আহমেদ, রকিব আলী, ইয়াছিন আহমেদ, বক্তব্য রাখেন, সেখ সায়িদ মিজান, সামায়ুন আহমেদ, ইমাম হুসেইন, রুহুল আমিন, কাছির আহমেদ, সাজ্জাদ হুসেইন, আবির আহমেদ সাব্বির আহমেদ,তাহের আহমেদ।

এসময় বক্তারা বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফ্রান্স শাখার নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার প্রয়োজনে যে কোন অপশক্তির বিরুদ্ধে সোচ্চার সবসময়,পাশাপাশি ফ্রান্স যুবলীগ প্রস্তাবিত কমিটি যারা আহবায়ক ও সদস্য সচিব পরিচয় দিয়ে সাংগঠনিক নিয়ম বহির্ভুত কাজ করে যাচ্ছে তা সম্পূর্ণ সংগঠন পরিপন্থী। মূলত দেশের বাইরে যুবলীগ এর সুনাম নষ্ট করার জন্য একটি মহল এমন তৎপর।

প্রস্তাবিত নামে যুবলীগ কমিটি নিয়ম কোথায় আছে বা কাহারা তাদেরকে প্রস্তাবিত করলেন এ বিষয়ে ফ্রান্স যুবলীগ এর ত্যাগী নেতাকর্মী কেউ জানেন না।

এমন অসংগঠনিক কার্যকলাপ বন্ধে মাননীয় প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় যুবলীগ এর নেতৃবৃন্দের দৃষ্টি আকর্ষণের জন্য অনুরোধ জানান তারা।

আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের শেষ প্রান্তে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি সহ সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘ হায়াত এবং সুস্থতা কামনা করে মোনাজাত করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.