রবিবার , 8 ডিসেম্বর 2019
ব্রেকিং

আনজুমানে আল ইসলাহর উদ্যোগে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

ফ্রান্স আনজুমানে আল ইসলাহর উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিপুল সংখ্যক ধর্মপ্রাণ প্রবাসীদের উপস্থিতিতে প্যারিসের ওভারবিলা বাংলাদেশী মসজিদে গুরত্বপূর্ন বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সভাপতি , আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন স্কলার, হযরত আল্লামা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।

এসময় তিনি বলেন আল্লাহর নবী সকল জগতের জন্য রহমত। মিলাদুন্নবীর মাসকে কেন্দ্র করে আমরা রাসূল (সা.) এর ওয়ালাদাতের শুকরিয়া আদায় করছি।

সংগঠনের সভাপতি হাফিজ এখলাছুর রহমান ও মাওলানা সাজ্জাদুর রহমান এর যৌথ সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আল-ইসলাহ ইউকে’র উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্বারি মাওলানা আব্দুর রহিম, অভারবিলা জামে মসজিদের খতিব হাফিজ জিল্লুর রহমান, মাওলানা আবুল হাসনাত, মসজিদ কমিটির সহ সভাপতি সালেহ আহমেদ চৌধুরী।

ক্বারি হাফিজ নূরুল আমিনের ক্বোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠিত মাহফিলে নাতে রসূল পাঠ করেন হাবিবুর রহমান মাহবুব, হাফিজ সুহেল আহমদ ও রিপন আহমদ।

এ সময় প্রধান অথিতি পার্থিব মোহে ব্যস্ত না হয়ে মহানবী হযরত মুহাম্মদ (সা:) জীবন আদর্শকে অনুসরণ করতে সবার প্রতি আহ্বান জানান ।
মিলাদ শেষে মোনাজাতে দেশের উন্নতি ও সমৃদ্ধি কামনা করা হয়।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.