রবিবার , 8 ডিসেম্বর 2019
ব্রেকিং

বাহরাইনে বঙ্গবন্ধু পরিষদ হামেলা শাখার কমিটি ঘোষনা

সৈয়দ মামুন হোসেন, মানামা, বাহরাইন-

জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ বাহরাইন হামেলা শাখার নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ১৯শে নবেম্বর রোজ মঙ্গলবার রাত ৮ ঘটিকার সময় শাহী রেস্টুেরেন্টে এ অভিষেক অনুষ্ঠিত হয়।
পবিত্র কোরআন তেলাওয়াত এবং গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান সূচনা করা হয়।
বাহারাইন বঙ্গবন্ধু পরিষদ হামেলা শাখার নবনির্বাচিত সভাপতি বিধান মজুমদার এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক রামকৃষ্ণ এর পরিচালনায়,
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাহরাইন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি দুলাল দাস তিনি তাতার বক্তব্য বলেন : বাংলাদেশ, বঙ্গবন্ধু আর মুক্তিযুদ্ধ—এই শব্দ তিনটি মূলত সমার্থক? এই তিনটির যেকোনো একটিকে আলাদা করে বিশ্লেষণ করার কোনো সুযোগ নেই। দেশ ও মানুষকে তিনি তাঁর হূদয়ের আধেয় করে একজন আত্মত্যাগী দেশপ্রেমিক নেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করতে সমর্থ হন। ছাত্রজীবন থেকে যে শিক্ষা ও দীক্ষা তাঁর জীবনকে আলোকিত করে তোলে, তার শিখা চিরন্তন করে রেখে গেছেন তিনি। বঙ্গবন্ধু সব সময় সাধারণ মানুষের বিজয় চেয়েছেন। মুক্তিকামী বাঙালি জাতিকে মুক্তির বাণী শুনিয়েছিলেন। প্রধান বক্তা হিসেবে ছিলেন। বাহরাইন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আমির হোসেন, মুখ্য আলোচক হিসেবে ছিলেন বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা মোঃ রজব আলী।
বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদের ভাইস প্রেসিডেন্ট
অসীম মহাজন, হামেলা শাখার সিনিয়র সভাপতি লিটন শর্মা, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক দুলাল সরকার,
আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি এবং শাখা কমিটির নেতৃবৃন্দ।। সভা শেষে নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.