বৃহস্পতিবার , 20 ফেব্রুয়ারী 2020
ব্রেকিং

নতুন বছর হোক মুজিবাদর্শে দীক্ষিত হওয়ার বছর – সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ

আসুন বিশ্বময় মুজিববর্ষ পালন করি

২০২০ সালে সারা বিশ্বে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন হবে। নতুন এ বছর জুড়ে সারা বিশ্ব বঙ্গবন্ধুময় হবে এটাই হোক প্রত্যাশা।

আগামী বছর মুজিববর্ষের স্লোগান ধ্বনিত হোক পৃথিবীর আকাশে বাতাসে। এ বছর হোক মুজিব আদর্শের প্রকৃত সৈনিক হওয়ার দৃপ্ত শপথ। এই বছর হতে পারে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের অদম্য প্রত্যয়, এই বছর হতে পারে একাত্তরের পরাজিত শক্তি বধের।

নতুন বছরের স্বাগত জানিয়ে ইউরোপের সকল আওয়ামী লীগ নেতাকর্মী ও প্রবাসীদের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন শুধু বাংলাদেশ নয়, বিশ্ব জুড়ে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। ইউনেস্কো বাংলাদেশের সাথে যৌথভাবে পালন করবে নানা অনুষ্ঠানাদি।

আন্তর্জাতিক পরিমণ্ডলে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য কর্মময় জীবন আরো ব্যাপক পরিসরে অবহিত করার যে সুযোগ সৃষ্টি হয়েছে তাকে কাজে লাগাতে ইউরোপের সকল দেশে মুজিববর্ষ পালন করতে হবে।

শুধুমাত্র বাংলাদেশিদের মধ্যে নয় ইউরোপিয়ানদের মাঝে বঙ্গবন্ধুর জীবন আদর্শ ছড়িয়ে দেয়ার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান নেতৃদ্বয়।

শুভেচ্ছা বার্তায় সকল নেতাকর্মীর সুস্বাস্থ্য , সুন্দর জীবন এবং সফলতা কামনা করেন তারা।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.