বৃহস্পতিবার , 9 এপ্রিল 2020
ব্রেকিং

ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আগামী ২৯শে মার্চ

মেহেনাস তাব্বাসুম শেলি রোম প্রতিনিধিঃ

গত ১১ই ফেব্রুয়ারি মঙ্গলবার রাজধানী রোমে সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশনের আয়োজনে সাংবাদিক সম্মেলনে জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জি এম কিবরিয়া।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবু সাঈদ খানের পরিচালনায় আহবায়ক জি এম কিবরিয়া বলেন, সম্মেলন প্রস্তুতি কমিটি এবং নির্বাচন কমিশন আগামী ২৯শে মার্চ সুষ্ঠু এবং সুন্দরভাবে সম্মেলন করার জন্য প্রস্তুত। তিনি আরো বলেন আলোচনা সাপেক্ষে সম্মেলন পেছানোর বিষয়ে ইতালী আওয়ামী লীগের কার্যকরী কমিটি মনে করে, সে ক্ষেত্রে সম্মেলন পেছানোর সম্ভাবনা রয়েছে, তবে ২৯শে মার্চকে সামনে রেখে তারা কাজ করে যাচ্ছেন বলে উল্লেখ করেন সাংবাদিক সম্মেলনে।

সাংবাদিক সম্মেলনে নেতৃবৃন্দরা আরোও জানান, সদস্য ফরম ইতিমধ্যেই ছাড়া হয়েছে। ইতালী আওয়ামী লীগের এবং বিভিন্ন আওয়ামী সংগঠনের যারা রয়েছেন, তাদের সহ অন্যান্যদের সদস্য ফরম গ্রহন করার জন্য আহ্বান জানান।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন, নির্বাচন কমিশনার দিদারুল আবেদীন, জালাল উদ্দিন এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হাজী মোঃ জসিম উদ্দিন, মোঃ শাহ আলম, আফতাব বেপারী, মোঃ লিটন হাজারী ও মুজিবুর সিকদার।

এই সময় সাংবাদিক সম্মেলন থেকে ইতালী আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সুষ্ঠু, গ্রহণযোগ্য এবং আনন্দঘন পরিবেশে সম্পন্ন করার জন্য তারা সকল নেতৃবৃন্দদের আহ্বান জানান।

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.