বৃহস্পতিবার , 4 জুন 2020
ব্রেকিং

ভয়াল ৫ ই মে নিয়ে মুরাদ খানের ভাবনা

বি এন পি – জামাত জোট, সরকার বিরোধী আন্দোলনের নামে পবিত্র ধর্ম ইসলামের বিরুদ্ধে আন্দোলন শুরু করেছিল। পবিত্র ধর্মগ্রন্থ কোরআন শরীফ ও নবীজির পবিত্র হাদিস শরীফ এর শত শত কপি আগুন দিয়ে পুড়িয়ে দেয়, ব্যাংক, বীমা, মার্কেট লুটপাট সহ হাজার হাজার গাছ কেটে ফেলে হেফাজত, জামাত ও বি এন পি।

দেখে নিন কি ভাবে তারা – কলা কৌশলে হেফাজতের ইমান ধংশ করে দেশে এক গৃহ যুদ্ধের পথ বেচে নিয়েছিল। আল্লাহতালার অশেষ রহমতে ডি এম পি প্রশাসন তাদের সন্ত্রাসী কর্মকান্ড ধুলিশ্বত করতে সক্ষম হয়েছে।

সরকার বিরোধী আন্দোলন কখনো পবিত্র ধর্মের বিরুদ্ধে হতে পারে না তারা ভেবেছিল, সাইদীকে চাদে দেখা, মসজিদ থেকে মাইকে মিথ্যা প্রচার করা, কাবা শরীফের নামে মিথ্যা কথা বলে ধর্মপ্রাণ মুসলমানদের মনে আঘাত করে দেশে গৃহযুদ্ধের শুরু করা। আমাদের সকলকে মনে রাখতে বি এন পি জামাত ও জঙ্গিদের জীবন্ত মানুষ খুন করা, পেট্রল বোমা মেরে শিশুদের জীবনটাকে ধংশ করে দেওয়া, এমন কি ধর্মের নামে কবর থেকে তুলে এনে হত্যা করেই খেন্ত হয়নি।

বিভিন্ন মুসলিম দেশের যুদ্ধের ছবি নিয়ে দেশের গ্রামগঞ্জের ধার্মিক কোমলমতি শিশুদেরকে ও তাদের পরিবারকে ব্রেইন ওয়াশ করে আফগানিস্তানের মত বের্থ্য রাষ্ট্র পরিকল্পনা করতে বাংলার জনগণ প্রত্যাখান করেছে l

আশা করি আগামীতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ l

লিখেছেন – মুরাদ খান, সাধারন সম্পাদক, হল্যান্ড আওয়ামী লীগ. .

print

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.