বৃহস্পতিবার , 4 জুন 2020
ব্রেকিং

বিজ্ঞাপনমুক্ত অনুষ্ঠান প্রচার করে ইতিহাস তৈরি করতে যাচ্ছে জিটিভি

Gtv-(3)

নবকণ্ঠ ডেস্কঃ দেশী টেলিভিশন চ্যানেলগুলোতে কয়ক মিনিট পর পর বিজ্ঞাপনের কারণে দর্শক মহল মহল যে মূহুর্তে মুখ ফিরিয়ে নিচ্ছে, ঠিক সেই মূহুর্তে বিজ্ঞাপনমুক্ত অনুষ্ঠান প্রচার করে ইতিহাস তৈরী করতে যাচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল গাজী টিভি।

একাধিক পরামর্শক, গবেষক এবং সৃজনশীল প্রতিষ্ঠানকে সাথে নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা নানা শ্রেণী ও পেশার দর্শকদের সাথে একান্ত পর্যালোচনা করে, তারা কী ধরনের অনুষ্ঠান দেখতে চায়, বিজ্ঞাপণ তাদের কতটুকু অস্বস্তির কারণ, ইত্যাদি নানা বিষয়ে দর্শক মতামত নেয় জিটিভি। প্রায় নয় মাস ধরে এই জরিপ চালায় চ্যানেলটি।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানায় চ্যানেলটি। আর প্রথমবারের মতো দর্শকদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ঈদ বিনোদনের পসরা নিয়ে অনুষ্ঠানমালা সাজিয়েছে জিটিভি। দেশের টেলিভিশন চ্যানেলের ‘ঈদ অনুষ্ঠান’ প্রচারের ক্ষেত্রে এবার যুগান্তকারী ইতিহাস তৈরি করতে যাচ্ছে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এবারের ঈদ অনুষ্ঠান মালায় জিটিভি যেসব অনুষ্ঠান প্রচার করবে তাতে কোন বিজ্ঞাপন বিরতি থাকবে না।

নাটক, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, সেলিব্রেটি টক শো প্রতিটি অনুষ্ঠানই প্রচারিত হবে বিজ্ঞাপন বিরতিহীন। সপ্তাহ ব্যাপী ঈদ আয়োজনে প্রতিদিন বিকাল ৪টা ৩০মিনিট থেকে রাত ১২টা পর্যন্ত সকল অনুষ্ঠানই থাকছে বিরতিহীন।

print

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.