রবিবার , 8 ডিসেম্বর 2019
ব্রেকিং

পর্তুগালে সেভ বাংলাদেশের আয়োজনে ৪৬ তম স্বাধীনতা দিবসের দোয়া ও আলোচনা সভা

সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

 

সেলিম উদ্দিন ,পর্তুগাল21

পর্তুগালের রাজধানী লিসবনে কাজাদো কবিলা হলে বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে সংগঠনের প্রচার সম্পাদক মোশারফ হোসেনের পরিচালনায় সেভ বাংলাদেশ পর্তুগাল আহবায়ক সোলেমান মিয়ার সভাপতিত্বে পর্তুগালে ৪৬ তম স্বাধীনতা দিবসের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

23

এতে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটি অব পর্তুগালের সহ সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ, বাংলাদেশ কমিউনিটি অব পর্তুগালের সাংগঠনিক সম্পাদক তাহের আহমদ চৌধুরী, কমিউনিটি ব্যাক্তিত্ব মোহাম্মদ জুবায়ের মিয়া, সংগঠনের যুগ্ন আহবায়ক আরিফুর রহমান নাঈম, রিপন সরকার, শামসুল ইসলাম, কামাল হোসেন, শহিদ রহমান, সংগঠনের অর্থ সম্পাদক ফারুক আহমদ, বিশিষ্ট ব্যাবসায়ি কামরুল ইসলাম, জাহির আহমদ, আলাউদ্দিন, আমিরুল ইসলাম, হুমায়ন, রুবেল সহ প্রমুখ।

 

 

এসময় বক্তারা বলেন দেশ স্বাধীনের ৪৫ বছর পরেও মুক্ত পরিবেশে স্বাধীনতা দিবস পালন করা যাচ্ছে না। কারণ আজও আমরা পূর্ণ স্বাধীনতা পাইনি। স্বাধীনতার পূর্ণ অধিকার প্রতিষ্ঠায় সবাইকে সজাগ থাকতে হবে। মহান মুক্তিযুদ্ধের মূল চেতনা ছিলো গণতান্ত্রিক রাষ্ট্র ও মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করা। কিন্তু জাতির দুর্ভাগ্য স্বাধীনতার ৪৫ বছর পর আবারো দেশের গণতন্ত্র ও মৌলিক অধিকার হরণ করা হয়েছে।’

print

মন্তব্য করুন

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.